সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরাজিত প্রার্থীর এজেন্টকে কুপিয়ে হত্যা

ডেইলি সিলেট ডেস্ক ::

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে শাহিদুজ্জামান পলাশ ওজি (৩৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে ৮নং ওয়ার্ড নাটেশ্বর গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত ওজি সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ ও সোনাইমুড়ী আংশিক) আওয়ামী স্বতন্ত্র প্রার্থী মোহা. আতাউর রহমান ভূঁইয়ার পোলিং এজেন্ট ছিলেন। তিনি ওই গ্রামের জামাল হোসেনের ছেলে। তবে এ হত্যাকাণ্ড নির্বাচনি সহিংসতা নাকি অন্যকোনো ইস্যুতে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পাঁচ বছর আগে সৌদি আরব থেকে দেশে আসেন ওজি। এরই মধ্যে পুনরায় ইতালি যাওয়ার জন্য টাকাও জমা দিয়েছেন। সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের পক্ষে সক্রিয়ভাবে কাজ করেছেন। নির্বাচনের দিন একটি কেন্দ্রে এজেন্টের দায়িত্বে ছিলেন।

তিনি আরও জানান, নিহত ওজি স্ত্রী-সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন। তার বাড়িতে (ঘটনাস্থল) একটি বসতঘরের পাশাপাশি একটি মুরগির খামার ছিল, এগুলো দেখাশোনা করতে এখানে আসতেন। সবশেষ শনিবার বিকেলে কিছু মুরগি বিক্রি করার পর খামারে কর্মরত দুই কর্মচারী সন্ধ্যায় চলে গেলে পলাশ একা খামারে ছিল।

ওসি বলেন, রাত ৮টার দিকে নিজের স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলে খামার থেকে একটি হাঁস পার্টিতে গিয়ে রাতে বাড়ি ফিরবে বলে জানান। এরপর রাত ১০টার দিকে স্থানীয় লোকজন তার ঘরের পাশে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি এবং হত্যার কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: